রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গলাচিপায় নববধূর রহস্যজনক মৃত্যু

বিশেষ প্রতিনিধি,পটুয়াখালী 


পটুয়াখালীর গলাচিপায় সুখী বেগম (১৯) নামের এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সুখী বেগম উপজেলার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামের জাকির হাওলাদারের মেয়ে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে বাড়ির পাশে একটি খাল থেকে লাশ উদ্ধার করে গলাচিপা থানার পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে- তিন মাস আগে সুখী বেগমের সাথে ফুলখালী গ্রামের শামসু মোল্লার ছেলে ফিরোজ মোল্লার বিয়ে হয়।গত শুক্রবার (৮ জুন) সুখী বেগমকে বাবার বাড়ি থেকে স্বামী ফিরোজ মোল্লার বাড়িতে তুলে দেওয়া হয়। নিয়ম অনুযায়ী পরদিন শনিবার (৯ জুন) সুখী ফিরতি নাইউর হিসেবে স্বামী ফিরোজকে নিয়ে বাবার বাড়িতে আসেন।

স্বামী ফিরোজ জানান, রাত আড়াইটার দিকে সুখী দাদির সাথে শোয়ার কথা বলে চলে যায়। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার (১১ জুন) খালে লাশ ভেসে উঠলে স্থানীয়রা গলাচিপা থানা পুলিশকে খবর দেয়।এএসপি সার্কেল হাফিজুর রহমান ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মর্গে পাঠানো হয়েছে।

Comments are closed.

More News Of This Category